সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
গোপালপুরে ট্রেনে কাটা পরে স্বামী স্ত্রীর নিহত

গোপালপুরে ট্রেনে কাটা পরে স্বামী স্ত্রীর নিহত

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের গোপালপু‌রে রেলল‌াইন পার হ‌তে গি‌য়ে ট্রেনে কাটা প‌ড়ে স্বামী স্ত্রী নিহত হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার (২২ জুন) দুপুর দেড়টার দি‌কে বঙ্গবন্ধ‌ু সেতুপূর্ব -জামালপুর রেললাইনের উপ‌জেলার ঝাওয়াইল ইউনিয়‌নের মোহাইল এলাকায় এই দূর্ঘটনা ঘ‌টে।

নিহতরা হ‌লেন- উপ‌জেলার রাজ‌গোলাবা‌ড়ি গ্রা‌মের মৃত আব্দুল কা‌দেরের ছে‌লে মো. আরজু (৫০) এবং আরজুর স্ত্রী সম্পা বেগম (৪০)।

উপ‌জেলার ঝাওয়াইল ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান মিজানুর রহমান তালুকদার ব‌লেন, স্বামী ও স্ত্রী বা‌ড়ি ফেরার পথে ঝাওয়াইল ইউনিয়‌নের মোহাইল এলাকার রেল ব্রীজ পার হওয়ার সময় নিহত আরজু রেলব্রীজ পার হ‌লেও স্ত্রী পার হ‌তে না পারায় পূনরায় স্ত্রী‌কে পার করতে গি‌য়ে স্বামী স্ত্রী দুজনেই ট্রেনে কাটা প‌রে নিহত হন। পরে স্বজনরা খবর পে‌য়ে মর‌দেহগু‌লো বা‌ড়ি‌তে নি‌য়ে গে‌ছে।

এঘটনায় এলাকায় শোকের মাতম বিড়াজ করছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840